কক্সবাজার সদরের নবাগত ইউএনও মোঃ নোমান হোসেনকে বরণ ও মাসিক সমন্বয় সভা

প্রকাশ: ২৮ সেপ্টেম্বর, ২০১৭ ০৪:৩৮ , আপডেট: ২৮ সেপ্টেম্বর, ২০১৭ ০৪:৪৫

পড়া যাবে: [rt_reading_time] মিনিটে


নবাগত ইউএনও মোঃ নোমান হোসেনকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ, ভাইসচেয়ারম্যান অধ্যক্ষ শহিদুল আলম বাহাদুর (ভিপি বাহাদুর) ও নারী ভাইসচেয়ারম্যান হেলেনাজ তাহেরা।

সিবিএন:
কক্সবাজার সদর উপজেলার নতুন যোগদানকৃত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নোমান হোসেনকে বরণ ও মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে পরিষদ মিলনায়তনে মাসিক সভার শুরুতে নবাগত ইউএনও মোঃ নোমান হোসেনকে ফুল দিয়ে বরণ করে নেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ, ভাইসচেয়ারম্যান অধ্যক্ষ শহিদুল আলম বাহাদুর (ভিপি বাহাদুর) ও নারী ভাইসচেয়ারম্যান হেলেনাজ তাহেরা। এছাড়া সদরের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরাও নবাগত ইউএনওকে বরণ করেন।
এরপর উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম রহিমুল্লাহর সভাপতিত্বে মাসিক সমন্বয় সভা অনুষ্ঠিত হয়। সভায় ইউনিয়ন পরিষদগুলোর কার্যক্রম, সরকারী অবকাঠামোগত উন্নয়ন, সমস্যা সম্পর্কে আলোচনা হয়। বিশেষ করে কোন রোহিঙ্গা যাতে কারো এলাকায় আশ্রয় নিতে না পারে- সে বিষয়ে সমন্বয় সভায় সকলের দৃষ্টি আকর্ষণ করা হয়। সভা পরিচালনা করেন নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নোমান হোসেন। সভা শেষে তিনি পরিষদের অন্তর্ভুক্ত চেয়ারম্যান, মেম্বারহ সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

সভায় উপস্থিতির একাংশ

নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ নোমান হোসেনকে বুধবার (২৭ সেপ্টেম্বর) বিকালে আনুষ্ঠানিক দায়িত্ব বুঝিয়ে দেন ভারপ্রাপ্ত ইউএনও এবং কক্সবাজার সদর সহকারী কমিশনার (এসিল্যান্ড) পঙ্কজ বড়ুয়া। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম রহিমুল্লাহ ও সদর উপজেলা শিক্ষা অফিসার মোঃ সেলিম উদ্দিন উপস্থিত ছিলেন। ইউএনও মোঃ নোমান হোসেন ইতোপূর্বে চট্টগ্রাম জেলা প্রশাসকের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার, এর আগে চট্টগ্রাম আগ্রাবাদ সার্কেলের সহকারী কমিশনার ছিলেন।
২০১৪ সালের ডিসেম্বর মাস থেকে ২০১৬ সালের মার্চ পর্যন্ত মোঃ নোমান হোসেন মহেশখালীর সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তার গ্রামের বাড়ী চট্টগ্রামের লক্ষিপুর সদরের চরশাহী। তিনি ২৯ তম বিসিএস ক্যাডার হিসেবে সরকারী চাকুরীতে যোগদান করেন।